শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ

গোবিন্দগঞ্জে শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ কোভিড-১৯ পরিস্থিতিতে গোবিন্দগঞ্জ উপজেলার কর্মহীন হয়ে পড়া কুলি শ্রমিক, ফেরিওয়ালা শ্রমিক ও মাহালী শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সহায়তার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। গতকাল সোমবার বিকেলে গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন। বিশেষ অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ প্রধান।
উপজেলা নির্বাহী অফিসার আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথিদ্বয় ছাড়াও বক্তব্য রাখেন জেলা ত্রাণ ও পূনঃর্বাসন কর্মকর্তা ইদ্রিস আলী, গোবিন্দগঞ্জ পৌর মেয়র মুকিতুর রহমান রাফি, সদ্য বিদায়ী ও নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) যথাক্রমে নাজির হোসেন ও তরিকুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু রুশদ মোঃ শরিফুল ইসলাম জর্জ প্রমুখ।
অনুষ্ঠানে কুলি শ্রমিক, মাহালী শ্রমিক ও ফেরিওয়ালা শ্রমিকসহ সর্বমোট ২শ’৯০ জন শ্রমিকের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com